বাংলাদেশি ভক্তদের ধন্যবাদ জানালেন আর্জেন্টাইন কোচ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ ১০:৪৬:৩১ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
বিশ্বের সকল প্রকারের খেলার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে ফুটবল। আর তাইতো ফুটবল বিশ্বকাপকে বলা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন দ্যা আর্থ’। এই বিশ্বকাপের মধ্যে খেলে মাত্র ৩২ দল। যারমধ্যে পুরো বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় দলগুলোর মধ্য অন্যতম আর্জেন্টিনা।

দিয়েগো ম্যারাডোনা ফুটবল জাদুতে মজে আর্জেন্টিনা প্রেমে মত্ত হয়েছে বিশ্বের লাখো-কোটি মানুষ। বাংলাদেশেও যে প্রেম চোখে পড়ার মতো। অবস্থা এমন যে, ফুটবল বিশ্বকাপ শুরু হলে বাংলাদেশের অর্ধেক মানুষ আর্জেন্টিনাকে সমর্থন জানাতে মুখিয়ে থাকে।

আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের এমন ভালোবাসা চোখে পড়েছে দলটির বর্তমান কোচ লিওনেল স্কালোনির। আর তাইতো বিশ্বমঞ্চে আর্জেন্টাইন কোচের প্রশংসা কেড়ে নিয়েছে বাংলাদেশি ভক্তরা। যেখানে বাংলাদেশি আর্জেন্টাইন ফুটবল ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানাতে ভুল করেননি স্কালোনি।

নকআউট পর্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন কোচের ভাষ্যে, ‘আমরা খুবই গর্বিত যে বাংলাদেশ থেকে আমরা এমন সমর্থন পাচ্ছি। অনেক বছর ধরে ম্যারাডোনা ও এখন মেসির জন্য বিশ্বের বিভিন্ন জায়গায় আমাদের এমন সমর্থন রয়েছে। দারুণ একটা অনুভূতি। আমাদেরকে এভাবে ভালোবাসার জন্য ধন্যবাদ, বাংলাদেশ।’

আরও পড়ুন : নকআউটে আর্জেন্টিনার প্রতিপক্ষ অস্ট্রেলিয়া

জনপ্রিয়