বাগেরহাট জেলা বিএনপি নেতার পিতার মৃত্যু

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, জুন ১৮, ২০১৯ ৯:৫৭:২৯ অপরাহ্ণ
ছবি : সংগৃহীত

মাসুদ রানা, মোংলাঃ
বাগেরহাট জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পিতা আলহাজ্ব আব্দুর রহমান ইন্তেকাল করেছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ) মঙ্গলবার সকাল ৫ টা ১৫ মিনিটে তার বাগেরহাটের রামপাল উপজেলার বড়দিয়া গ্রামের তার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন।

মৃত্যকালে তার বয়স হয়েছিল শতাধিক বছর। তিনি ৩ মেয়ে ২ ছেলেসহ অসংখ্য গুগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ মঙ্গলবার বিকাল ৫ টা ৩০ মিনিটে বড়দিয়া গ্রামে তার নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে ৷ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

চলমান বার্তার অন্যান্য খবর>>

মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে ধ্বংসের নির্দেশ আদালতের

নির্বাচিত সরকারকে অবৈধ বলা হাস্যকর : ওবায়দুল কাদের

একনেকে ৮০৫৩ কোটি টাকার ১১ প্রকল্পের অনুমোদন

মাশরাফি-সাকিব-লিটনের সাথে ফোনে কথা বললেন প্রধানমন্ত্রী

আদালত কক্ষে মারা গেলেন মিশরের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ মোরসি

লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পিতা আলহাজ্ব আব্দুর রহমানের মৃত্যুতে গভির শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক,যুবদলের সভাপতি এমরান হোসেন,বিএনপি নেতা আব্দুস সালাম, মোংলা থানা ছাত্রদলের সাধারন সম্পাদক- এম এ কাশেম, মোংলা কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক- খালিদ মাহমুদ সোহাগ, বিএনপি নেতা কামরুল,জিন্নাত, ছাত্রদল নেতা মহিউদ্দিন জনি, সাইফুল ইসলাম সাব্বিরসহ মোংলা বিএনপির সকল অংঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন :ঝিনাইদহের তরুণী মোংলায় উদ্ধার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়