বাঘা ও চারঘাট উপজেলায় রাজশাহীর জেলা প্রশাসকের বিদায় অনুষ্ঠান

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুন ১৯, ২০১৯ ৭:৩৩:৫৯ অপরাহ্ণ
DC

মোঃ আখতার রহমান, রাজশাহীঃ রাজশাহী জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদেরকে আনুষ্ঠানিকভাবে বাঘা ও চারঘাট উপজেলায় আলাদা আলাদাভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (১৮/০৬/২০১৯) দুপুরে উপজেলা প্রশাসন, বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র এবং বিভিন্ন সমাজিক ও স্বোচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন বিদায়ী উপঢৌকন তুলে দিয়ে বিদায়ী অতিথিকে সংবর্ধনা দেয়া হয়।

রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) এস,এম আব্দুর কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রালয়ের উপ-সচিব পদে বদলী করা হয়েছেন। এ সময় সকলের ভালবাসার কৃতজ্ঞতায় আবদ্ধ হয়ে বিদায়ী অতিথি এস.এম.আব্দুল কাদের বলেন, এ সম্মান ভূলে যাবার নয়। যেখানেই থাকি রাজশাহী বাসীর কথা সারা জীবন মনে থাকবে। কর্মব্যস্ততার মাঝেও আপনাদের ফোন পেলে কথা বলার চেষ্টা করবো। তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্ভবোধ করি। পিতার আদর্শ ধারন করে আমি যেখানেই চাকরি করি সততা ও নিষ্ঠার সাথে কাজ করার চেষ্টা করি।

চলমান বার্তার অন্যান্য খবর>>

দেশে বিচারাধীন মামলার সংখ্যা প্রায় ৩৬ লাখ

মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে ধ্বংসের নির্দেশ আদালতের

নির্বাচিত সরকারকে অবৈধ বলা হাস্যকর : ওবায়দুল কাদের

একনেকে ৮০৫৩ কোটি টাকার ১১ প্রকল্পের অনুমোদন

মাশরাফি-সাকিব-লিটনের সাথে ফোনে কথা বললেন প্রধানমন্ত্রী

চারঘাট উপজেলার পক্ষ থেকেঃ
চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদায়ী রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) এসএম আব্দুর কাদের। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম আহম্মেদ, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ডিজিএম মুক্তার হোসেন, পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নারী ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাছ, শিক্ষক সমিতির সভাপতি ইমদাদুল ইসলাম, চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম, পৌর আ”লীগের সাধারন সম্পাদক একরামুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক ও চারঘাট প্রেসক্লাবের সাদারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম রবি প্রমুখ

বাঘা উপজেলার পক্ষ থেকেঃ
বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজার সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল্পনা ইয়াসমিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের রাজশাহী জেলার উপ-পরিচালক পারভেজ রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, চাকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান। আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমান, কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ। জানা গেছে, বিদায়ী জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের আগামি সপ্তাহে সমাজ কল্যান মন্ত্রনালয়ে উপ-সচিব পদে যোগদান করবেন।

আরও পড়ুন :

রাজশাহীর বাঘায় প্রতিবন্ধীদের একীভূতকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

 

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়