বালিয়াডাঙ্গীতে একদিনে ২ জনের আত্মহত্যা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, এপ্রিল ১৩, ২০২২ ৮:২৭:০৯ অপরাহ্ণ

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ( ১৩ এপ্রিল বুধবার) সকালে পৃথক ঘটনায় দু’জনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। মৃত ব্যাক্তি উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বেলতলা গ্রামের শামসুল হকের ছেলে বাবুল হোসেন (৩২) ও ধনতলা ইউনিয়নের বগাদিঘী ডাঙ্গাপাড়া গ্রামের পরেশ চন্দ্রের স্ত্রী সুভা রাণী(৪২)।

স্থানীয় সুত্রে জানা গেছে, মৃত বাবুল হোসেন স্ত্রীর সাথে সাংসারিক বিষয়ে কথা কাটাকাটি হয়। পরে অভিমান করে নিজ শয়ন কক্ষে সকাল ৯টায় ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে । পরে বাবুল হোসেন অসুস্থ্য হয়ে গেলে পরিবারের লোকজন টের পেয়ে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুরে বাবুল হোসেন মৃত্যুবরণ করেন।

অন্যদিকে সুভা রানী স্বামী জমি বিক্রি করতে চাইল বাধা দেয়। এ নিয়ে শাশুড়ির সাথে গত মঙ্গলবার (১২ এপ্রিল) ঝগড়া হয় । পরে বুধবার (১৩ এপ্রিল) বুধবার ভোর ৪ টায় অভিমান করে নিজ শয়ন কক্ষে দানাদার বিষপান করে। পরে পরিবারের লোকজন জানাজানি হলে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সকাল ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেণ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ডন বলেন,মৃত ব্যাক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাস এডিএম বরাবর লিখিত আবেদনের মাধ্যমে সুরতাল প্রতিবেদন করে দুটি পৃথক ঘটনার ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন : রাণীশংকৈল থানায় স্থাপিত নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স উদ্বোধন

জনপ্রিয়