গণসমাবেশের আগের দিনই বিএনপি’র নেতাকর্মীতে পূর্ণ সমাবেশস্থল

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২ ৭:৫০:৫৫ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঘিরে উৎসবের নগরীতে পরিণত হয়েছে। কুমিল্লা টাউন হল মাঠ নেতাকর্মীদের ভিড়ে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে এমন চিত্র দেখা গেছে সমাবেশস্থলে। দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটরসাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেছেন। বর্তমানে টাউন হল মাঠে দলটির হাজার হাজার নেতাকর্মী অবস্থান করছেন।

জানা গেছে, তারা কুমিল্লা ও পার্শ্ববর্তী জেলা থেকে এসেছেন। তারা ব্যান্ড পার্টি, ব্যানার পোস্টার নিয়ে নেচে-গেয়ে স্লোগান দিচ্ছেন।

সরেজমিন দেখা গেছে, সমাবেশের মঞ্চের কাজ সম্পূর্ণ না হতেই সেখানে উঠেছেন নেতাকর্মীরা। তা ছাড়া টাউন হল মিলনায়তনের ছাদে উঠে নেতাকর্মীদের দেখছেন কেন্দ্রীয় নেতারা।

এদিকে দুপুরের পর কুমিল্লার টাউন হল মাঠ ঘুরে দেখা গেছে, নামাজ আদায়ের পরেই কুমিল্লার বিভিন্ন মসজিদ, উপজেলা ও জেলার বাইরে থেকে আসা নেতাকর্মীরা মাঠের দিকে ঢুকছেন। এ সময় তাদের মিছিল করতে দেখা গেছে। তবে বিকালে দেখা গেছে, মাঠ একদম পরিপূর্ণ হয়ে গেছে। এখনও আসছেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত, সরকারকে পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, ফরিদপুর ও সিলেট বিভাগে গণসমাবেশ করা হয়েছে।

সামনে আরও একটি গণসমাবেশ ও ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি রয়েছে দলটির। এর মধ্যে আগামী ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় এ কর্মসূচি রয়েছে।

আরও পড়ুন : নয়াপল্টনেই গণসমাবেশ করবে বিএনপি : গয়েশ্বর

জনপ্রিয়