বিএনপি’র সংরক্ষিত নারী আসনে শপথ নিলেন রুমিন

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জুন ৯, ২০১৯ ৯:১৩:০৯ অপরাহ্ণ
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন রুমিন ফারহানা

অনলাইন ডেস্ক:
একাদশ জাতীয় সংসদে বিএনপির সংরক্ষিত আসনের মহিলা এমপি হিসেবে শপথ নিয়েছেন ব্যারিস্টার রুমিন ফারহানা। শপথ নেওয়ার পর বিধি মোতাবেক শপথ বইয়ে স্বাক্ষর শেষে সংসদের সিনিয়র সচিবের কক্ষ থেকে বেরিয়ে এসে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় দ্রুত জাতীয় নির্বাচনের দাবি জানান।

রুমিন ফারহানা বলেন, নিশ্চয়ই প্রথমবার সংসদ সদস্য হয়ে সংসদে আসা আমার জন্য আনন্দের। তবে আমি এমন একটি সংসদে যোগ দিতে যাচ্ছি যে সংসদটি জনগণের ভোটে নির্বাচিত না। সংসদ গঠিত হওয়ার পর থেকেই বলেছি, এটি অবৈধ সংসদ, এখনো দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এটি অবৈধ সংসদ। আমি খুব খুশি হব যদি আমার সংসদ সদস্য হওয়ার মেয়াদ একদিনের বেশি না হয়। আমি চাই দ্রুত একটি অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধিত্বশীল সরকার গঠিত হোক।

চলমান বার্তার অন্যান্য খবর >>

নরসিংদীতে ছাত্রলীগের হামলায় ৫ পুলিশ আহত, গ্রেপ্তার ৬

কোথাও লেখা নেই মানুষ খুন করে বেহেশতে যাওয়া যাবে: প্রধানমন্ত্রী

মহাকাশে পর্যটক পাঠাবে নাসা

এর আগে, দুপুর ১২টায় সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে ব্যারিস্টার রুমিন ফারহানাকে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা এমপি হিসেবে শপথ বাক্য পাঠ করান ড. শিরীন শারমিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও সংসদ সদস্য ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি। সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ গ্রহণ অনুষ্ঠানটি পরিচালনা করেন। পরে রুমিন ফারহানা এমপি হিসেবে রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন।

আরও পড়ুন: বাবা সোহেলকে নিয়ে মেয়ে সূচনা’র আবেগময় স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়