বিএনপির সমাবেশ সফল করতে বিভাগীয় নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, অক্টোবর ১, ২০২২ ১১:১৭:২৮ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
বিএনপির ১০ বিভাগে সমাবেশে কর্মসূচি সফল করতে বিভাগীয় পর্যায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় শুরু করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ শনিবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে চট্টগ্রাম ও খুলনা বিভাগের নেতাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ সময় উপস্থিত ছিলেন।

বিএনপির মিডিয়া সেল সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, শনিবার বিকেল ৪টা থেকে বৈঠক শুরু হয়। প্রথম বৈঠকে চট্টগ্রাম ও খুলনা বিভাগের নেতারা অংশগ্রহণ করেন।

জানা গেছে, বিএনপির আঘোষিত ১০ বিভাগে সমাবেশ সফল করতে বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে এ মতবিনিময় করা হয়। এ ছাড়া আগামী দিনের রাজনৈতিক কৌশল নির্ধারণের আগে তৃণমূলের সঙ্গে আলোচনা করছেন বিএনপির ঊর্ধ্বতন নেতৃবৃন্দ।

নতুন কর্মসূচি সাজানো এবং আন্দোলন-সংগ্রামে কেমন ভূমিকা থাকবে, তা তৃণমূলের নেতাদের সঙ্গে পরামর্শ করছেন বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতারা। বৈঠকে অংশগ্রহণকারী বিভাগের নেতারাও নানা পরামর্শ দিয়েছেন। তাঁরা কর্মসূচি সফল করতে দলের হাইকমান্ডের নির্দেশনা বাস্তবায়নে সর্বাত্মকভাবে প্রস্তুত রয়েছেন।

আরও পড়ুন : বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা নামানোর আহ্বান ওবায়দুল কাদেরের

জনপ্রিয়