বিএনপি’র ১৬ জানুয়ারির কর্মসূচিতে পরিবর্তন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ১২, ২০২৩ ৫:২৯:৫১ অপরাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
সংসদ বাতিল, বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা এবং বিদ্যুতের দাম কমানোর দাবিতে ঘোষিত কর্মসূচি পরিবর্তন করেছে বিএনপি। জেলা শহর বাদে সারা দেশে মহানগর ও উপজেলায় সমাবেশ ও মিছিল করবে দলটি।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান।

বিএনপির মহাসচিব জানান, বিএনপির গণসমাবেশের আগে গত ৭ ডিসেস্বর বিএনপি অফিস থেকে আটক নেতাকর্মীদের মধ্যে এখনও ৪৩৬ জন কারাগারে আছে। ফরিদপুর ও ময়মনসিংহে গতকাল বুধবার (১১ জানুয়ারি) গণমিছিল কর্মসূচিতে পুলিশের সহযোগিতায় ক্ষমতাসীন আওয়ামী লীগ স্বশস্ত্র হামলা চালিয়েছে। বিরোধী দলবিহীন আগে যে বাকশাল গঠন করেছিল, সেই লক্ষ্যে তারা (সরকার) কাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, অ্যাডভোকেট আহমদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, দলের সহ সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, বিএনপি নেতা আনিসুর রহমান খোকন প্রমুখ।

আরও পড়ুন : ১৬ জানুয়ারি সারা দেশে বিএনপির সমাবেশ ও মিছিল

জনপ্রিয়