বিএনপি-জামাত দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল : রেলমন্ত্রী

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৮:৪৩:১৭ অপরাহ্ণ

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:
রেলপথমন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি—জামাত ঐক্যবদ্ধভাবে ২০০১ সালে ক্ষমতায় এসে গোটা বাংলাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

তিনি বলেন, এ সময়ে বাংলাভাইয়ের উত্থান হয়েছে, গোটা বাংলাদেশে স্লোগান দিয়েছে ,‘আমরা হবো তালেবান, বাংলা হবে আফগান ’এই শ্লোগান দিয়ে বাংলাদেশকে একটা সন্ত্রাসী রাষ্টে্র সমস্ত কর্মকান্ড তৈরী করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে, গোটা বাংলাদেশে এক সঙ্গে ৫৪০ টি জায়গায় ৬৪ টি জেলার মধ্যে ৬৩ জেলায় একসঙ্গে বোমা বিস্ফোরিত হয়েছে। প্রকাশ্যে অস্ত্র দিয়ে রাজশাহী অঞ্চলে, নাটোর অঞ্চলে, নওঁগা অঞ্চলে মিছিল করেছে। এদের বিরুদ্ধে আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই ষড়যন্ত্রকে মোকাবেলা করে আবার এই দলকে সংগঠিত করে, জনগণকে সংগঠিত করে ২০০৮ সালে আমরা নির্বাচনের মাধ্যমে আবার দলকে ক্ষমতায নিয়ে এসেছি।

বৃহস্পতিবার (১০মার্চ) দুপুরে পঞ্চগড়ের আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের ত্রি—বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আজকের মুক্তিযুদ্ধের চেতনায় মুক্তিযুদ্ধের সেই লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধুর সেই আদর্শকে বা¯তবায়নের জন্য আজকে বর্তমান সরকার প্রতিদিন পদক্ষেপ গ্রহণ করছে। এখনো কিন্তু সেই শক্তি বসে নেই বিএনপি এবং জামায়াত জনগণের প্রতি আস্থা হারিয়ে তারা ষড়যন্ত্র পথ বেছে নিয়েছে।

আটোয়ারী উপজেলার আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিমল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ত্রি—বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন শফিক,পঞ্চগড়—১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট সুফরা বেগম রুমি,পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, আটোয়ারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেঃ তৌহিদুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতা—কর্মীরা বক্তব্য রাখেন। সম্মেলনে দলীয় নেতা—কর্মী ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সম্মেলনের শুরুতেই আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের ত্রি—বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.সাখাওয়াত হোসেন শফিক।

আরো পড়ুন : আটোয়ারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

জনপ্রিয়