বিজয় ভাষণে বিরোধীদের কঠোর সমালোচনা করলেন অমিত শাহ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ২৫, ২০১৯ ১১:৫২:১৪ পূর্বাহ্ণ
Amit Saha
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক
ভারতে লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির বিজেপি এককভাবে ৩০৩ আসনে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ঐতিহাসিক জয়ের পরই বিরোধী রাজনৈতিক দলগুলোর কঠোর সমালোচনা করলেন বিজেপি সভাপতি অমিত শাহ।

শুক্রবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে দেওয়া বিজয় ভাষণে বিরোধীদের ওপর চড়াও হন তিনি। এ সময় কংগ্রেস, তৃণমূল কংগ্রেস থেকে শুরু করে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ও তেলেগু দেশম পার্টির নেতা চন্দ্রবাবু নাইডুর কঠোর সমালোচনা করেন বিজেপি সভাপতি। খবর এনডিটিভির।

ভাষণে অমিত শাহ বলেন, বাংলায় (পশ্চিমবাংলায়) এত অত্যাচার হয়েছে, তবু আমরা ১৮ আসন পেয়েছি। এ থেকে বোঝা যায়, বাংলার সব জায়গায় বিজেপি নিজের শক্তি বাড়াবে। চারটি বিধানসভার উপনির্বাচনেও বিজেপি জিতেছে। এই রায় প্রমাণ করে, বাংলার মানুষ বিজেপিকে চায়।

তিনি আরও বলেন, মোদির হাত ধরে ঐতিহাসিক জয় এসেছে। এটা দেশের মানুষের জয়। ৫০ বছর পর টানা দুইবার একজন মানুষ একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ক্ষমতায় আসছেন। দেশের ১৭টি রাজ্যে ৫০ শতাংশের বেশি ভোট এসেছে।

অমিত শাহ বলেন, কংগ্রেস এবং অন্য দল তোষণের রাজনীতি করে। মোদীজির জনপ্রিয়তা সেই রাজনীতি শেষ করে দিয়েছে। পরিবারতন্ত্রের ভিত্তিতে চলা দলের গুরুত্ব থাকবে না।

এ সময় চন্দ্রবাবু নাইডুকে উদ্দেশ করে বিজেপি সভাপতি বলেন, জোট করার জন্য না খেটে ভোট পাওয়ার জন্য পরিশ্রম করলে আপনি কিছু আসন জিততেন।

বিজেপি সভাপতি বলেন, দেশের ১৭ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে কংগ্রেস শূন্য পেয়েছে। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর দিকে ইঙ্গিত করে তিনি বলেন, উত্তর প্রদেশের ফল থেকে স্পষ্ট, পরিবারতান্ত্রিক রাজনীতির দিন শেষ হয়ে এসেছে।

আরও পড়ুন :

মোদিকে বিশ্বনেতৃবৃন্দের শুভেচ্ছা

মোদির জয়ে ভারতের সঙ্গে চীনের সম্পর্ক সুদৃঢ় হবে!

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়