বিপিএলে আর খেলবেন না মিরাজ!

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জানুয়ারি ৩০, ২০২২ ৭:৪৮:০০ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
বিপিএলে এখন পর্যন্ত সবচেয়ে সফল দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাঁচ ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দলটি। প্রথম চার ম্যাচে দলটিকে নেতৃত্ব দিয়ে দারুণ সাফল্য এনে দেন মেহেদী হাসান মিরাজ। অথচ তাঁকেই কি না নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আর তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

গতকাল শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচে মিরাজের পরিবর্তে চট্টগ্রামের অধিনায়ক ছিলেন নাঈম ইসলাম।

চট্টগ্রামের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তেই নাকি মিরাজকে সরিয়ে দেওয়া হয়। এই ঘটনায় বিব্রত মিরাজ দল ছেড়ে ঢাকায় ফেরার সদ্ধান্ত নেন। আপাতত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে কোনো ম্যাচ খেলবেন না বলেও জানিয়ে দেন। বিকেলে চট্টগ্রামের হোটেল পেনিনসুলা থেকে ঢাকায় ফেরার জন্য স্ত্রী–পুত্র নিয়ে হোটেলের নিচে নেমে যান মিরাজ। পরে হোটেলের আবার ফিরে যান ভেতরে।

সেখানে সাংবাদিকদের মিরাজ বলেন, ‘মালিকপক্ষের বিপক্ষে কোনো অভিযোগ নেই আমার। ইয়াসিরই (চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান নির্বাহী) মূল হোতা। ইয়াসির দলে থাকলে আমি খেলব না। ইয়াসির মিথ্যা বলছে।’

মিরাজ আরো বলেন, ‘ইয়াসির তো সবময়ই বাইরের ব্যাপার নিয়ে বেশি ব্যস্ত থাকে। সে যে স্ট্যাটমেন্ট দিছে সেটা সম্পূর্ণ মিথ্যা। তবে মালিক ভালো মানুষ।’

সাংবাদিকের সঙ্গে কথা বলার পর শেষ পর্যন্ত টিম হোটেল ছাড়েননি মিরাজ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের লজিস্টিক ম্যানেজারের অনুরোধে স্ত্রী-সন্তানকে নিয়ে ফের হোটেলে প্রবেশ করেন মিরাজ।

আরো পড়ুন : এশিয়ান গেমসে আবারো ক্রিকেট

জনপ্রিয়