বিভিন্ন পদে ১৫০ জনকে নিয়োগ দেবে পিজিসিবি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯ ১১:০৭:৩৩ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেড নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১৫০ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম:
জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রিক্যাল, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি এবং প্লাম্বিং ও পাইপ ফিটিংন্স।

পদসংখ্যা :
জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রিক্যাল পদে ১৪৫ জন, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি পদে দুজন এবং প্লাম্বিং ও পাইপ ফিটিংন্স পদে তিনজন।

চলমান বার্তার অন্যান্য খবর>>

থাকছে না জিপিএ-৫

বিষাক্ত লিচু খেয়ে ৫৩ শিশুর মৃত্যু!

৭৫ বছর পর দেখা হল প্রেমিক-প্রেমিকার

দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীরে কঠোর হুশিয়ারি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:
কারিগরি শিক্ষা বোর্ড থেকে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রিক্যাল, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি এবং প্লাম্বিং ও পাইপ ফিটিংন্স-এ কমপক্ষে দ্বিতীয় বিভাগে এসএসসি (ভোকেশনাল) উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। তবে পিজিসিবি অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা :পদ তিনটির বেতন ১৪,৫০০ টাকা (গ্রেড-১৫)

আবেদন পদ্ধতি :
আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://pgcb.teletalk.com.bd)। আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে।

আবেদনের শেষ তারিখ : অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে ১৩ জুন, ২০১৯ এবং শেষ সময় আগামী ৩০ জুন, ২০১৯ রাত ১১টা ৫৯ পর্যন্ত।

সূত্র : পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ ওয়েবসাইট।

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়