বিশ্বকাপে সতীর্থের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ালেন দুসান

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ডিসেম্বর ৩, ২০২২ ১১:২০:১৯ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
মরুর বুকে প্রথম বিশ্বকাপে সুইজারল্যান্ডের সঙ্গে ৩-২ গোল ব্যবধানে হেরে গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে সার্বিয়া। তবে এরই মধ্যে গণমাধ্যমে উঠে এসেছে সার্বিয়ান জাতীয় দলের মধ্যে ফাটলের গুঞ্জন।

সতীর্থের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচের বিরুদ্ধে। যদিও বিষয়টি প্রত্যাখ্যান করেছেন তিনি।

ইংরেজ সাংবাদিক রিচার্ড উইলসনের বরাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম মার্কা।

প্রতিবেদনে বলা হয়েছে, জুভেন্টাস স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ, তার সতীর্থ প্রেড্রাগ রাজকোভিচের স্ত্রীর সঙ্গে দলের প্রশিক্ষণ শিবিরের সময় অবৈধ সম্পর্ক (পরকীয়া) করেছিলেন। এমনকি দুজন একসঙ্গে যাত্রিযাপন করেছেন।

তবে ভ্লাওভিচ গ্রুপ পর্বের শেষ ম্যাচের সংবাদ সম্মেলনে অভিযোগটি অস্বীকার করেছেন। ভ্লাহোভিচের দাবি, তার নাম নিয়ে ব্যান্ডেড করা হচ্ছে।

তিনি বলেন, প্রেস কনফারেন্স এভাবে শুরু করার জন্য আমি দুঃখিত। তবে আমাকে এটি নিয়ে কথা বলতে হবে। কারণ, এটি আমার নাম নিয়ে বলেছেন।

জুভেন্টাস স্ট্রাইকার বলেন, সাধারণত এ ধরনের যা শুনি বা দেখি, তাতে খুব একটা পাত্তা দিই না। আসলে যারা এসব লেখে, তাদের কাছে আর কোনো কাজ নেই। তারা হয় হতাশ, না হয় খুব রেগে গেছে। তবু দলের স্বার্থে আমাকে মুখ খুলতেই হচ্ছে। একটা কথাই বলতে পারি, অত্যন্ত জঘন্য কথা লেখা হচ্ছে। আমি এর থেকে নিজের নাম সরাতে চাই।

ভ্লাওভিচ যোগ করেন, প্রয়োজনে আমি আইনগতভাবে আমার নাম রক্ষা করতে প্রস্তুত। যা বলা হচ্ছে, তা মিথ্যা।

আরও পড়ুন : ব্রাজিলকে হারাল ক্যামেরুন

 

 

জনপ্রিয়