বিশ্বকাপ ক্রিকেটের ধারাভাষ্যকার চূড়ান্ত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মে ২৭, ২০১৯ ১:৪৫:২৯ অপরাহ্ণ
Comentator
ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:
ধারাভাষ্যকারদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে আইসিসি। নাসের হুসেইন, ইয়ান বিশপ, আতহার আলি খান, কুমার সাঙ্গাকারা, মাইক অ্যাথারটান, সৌরভ গাঙ্গুলি, সঞ্জয় মাঞ্জরেকার,ওয়াসিম আকরাম, রমিজ রাজা এবং মার্ক নিকোলাসের মতো তারকা ধারাভাষ্যকারদের পাশাপাশি থাকবেন : মেলানি জোন্স, আ্যালিসন মিচেল, ব্রেন্ডন ম্যাকালাম, গ্রায়েম স্মিথ, শন পোলক, মাইকেল স্লেটার, মার্ক নিকোলাস, মাইকেল হোল্ডিং, ইশা গুহ, পমি বাঙ্গাওয়া, হর্শ ভোগলে, সাইমন ডল, ইয়ান স্মিথ, ইয়ান ওয়ার্ড এবং গতবারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক।

এবারের বিশ্বকাপ নিয়ে সাবেকদের ভাবনা:
ক্রিকেট পন্ডিতরা উচ্ছ্বসিত। তারা বলছেন, এবারের বিশ্বকাপ হতে পারে এখন পর্যন্ত সবচেয়ে চমকপ্রদ, উপভোগ্য, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট।

নাসের হুসেইন: “সবচেয়ে উপভোগ্য বিশ্বকাপ হতে পারে এবার…এই ইতিহাসের একজন সাক্ষী হওয়ার জন্য আমি উন্মুখ।”
ব্রেন্ডন ম্যাকালাম: “… বিশ্বকাপের সাথে এবার যুক্ত হচ্ছি ভিন্ন এক ভূমিকায়। নাটকীয়তায় ভরা একটি বিশ্বকাপের অপেক্ষা করছি।”

কুমার সাঙ্গাকারা: “এবারের বিশ্বকাপ হবে সম্ভবত এযাবতকালের মধ্যে সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট। ইংল্যান্ড ফেভারিট, কিন্তু যোগ্য একাধিক চ্যালেঞ্জার রয়েছে।”

মেলানি জোন্স: “১০টি দলেরই যে শক্তি, তাতে নজিরবিহীন প্রতিদ্বন্দ্বিতা হওয়ার সম্ভাবনা এবার প্রবল। আগাগোড়া বহু অঘটন ঘটতে পারে, আগে পায়নি এমন কোনো দল এবার প্রথমবারের মতো বিশ্বকাপ জিততে পারে।”

ওয়াসিম আকরাম: “১৯৯২ বিশ্বকাপের ফরম্যাটে হবে এবারের বিশ্বকাপ। কোয়ালিফাই করার জন্য প্রতিটি দল অনেক সুযোগ পাবে… শক্ত প্রতিযোগিতা হবে এবং অভূতপূর্ব ক্রিকেট দক্ষতা দেখার আশা করছি।”

আরও পড়ুন :

যে ১১টি স্টেডিয়ামে হবে এবারের বিশ্বকাপ

এবারের বিশ্বকাপে ‘স্টেট-অব-দি-আর্ট’ টিভি কভারেজ

 

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়