বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ, নৌ-পুলিশ সদস্য আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জুন ২২, ২০১৯ ১০:০৩:০০ পূর্বাহ্ণ

মাসুদ রানা, মোংলা প্রতিনিধি
বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষনের অভিযোগে নৌ-পুলিশের সদস্যের বিরুদ্ধে রামপাল থানায় একটি লিখিত এজাহার দাখিল হয়েছে। এঘটনায় ঘষিয়াখালী চ্যানেলের নৌ-পুলিশ ফাঁড়ির সদস্য মুত্তাকিন বিল্লাহ নামের এক কনস্টেবলকে আটক করা হয়েছে।

রামপাল থানা পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের রবিউল মৃধার সদ্য এসএসসি পাশ করা কন্যা (১৬) কে রাস্তাঘাটে যাওয়া আসার পথে বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে।

চলমান বার্তার অন্যান্য খবর>>

ইরানকে আক্রমণের অনুমোদন দিয়েও পিছু হটলেন ট্রাম্প

সৌদির কাছে অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট

রোহিঙ্গাদের প্রত্যাবর্তন ও পুনর্বাসনে আন্তর্জাতিক সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর

হেরে গিয়েও যে রেকর্ড করলো বাংলাদেশ

একপর্যায়ে ওই তরুণীকে বিয়ে করার প্রস্তাব দেয়। তাতে সে রাজি না হলে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয় ওই নৌ-পুলিশ সদস্য। এরপর সু-কৌশলে তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। এভাবে ২ মাসের অধিক ধরে ওই তরুণীকে ধর্ষণ করে আসছিল।

অবশেষে বৃহস্পতিবার রাত ১টার সময় ওই তরুণীর বাড়িতে অনৈতিক কার্যকলাপে লিপ্তথাকা অবস্থায় স্থানীয় জনতা ওই পুলিশ সদস্যকে হাতেনাতে আটক করে স্থানীয় ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিনের কাছে হস্তান্তর করে। তাৎক্ষনিক ভাবে ইউপি চেয়ারম্যান রামপাল থানার ওসিকে অবহিত করেন এবং থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। খবর পেয়ে নৌ-পুলিশের এ্যাডিশনাল এসপি মোঃ জিয়া উদ্দিন আহমেদ রামপাল থানায় ছুটে আসেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রামপাল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি গ্রহনের জন্য রামপাল থানা পুলিশের হেফাজতে নিয়েছেন। রামপাল থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মোংলা ঘষিয়াখালী চ্যানেলের নৌ-পুলিশ ফাঁড়ির সদস্য মুত্তাকিন বিল্লাহ নামে এক কনস্টেবলে বিরুদ্ধে ধর্ষন মামলা হয়েছে এবং তাকে আটকও করা হয়েছে । রামপাল থানার মামলা নং-১১।

আরও পড়ুন :

ঝিনাইদহের তরুণী মোংলায় উদ্ধার

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়