‘বুলেটপ্রুফ’ রোনালদো

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, নভেম্বর ২১, ২০২২ ৫:১৬:৫৩ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
দরজায় যখন বিশ্বকাপ কড়া নাড়ছিল, ঠিক তখনই মাইক্রোফোনের সামনে বিস্ফোরক হয়ে উঠেছিলেন পর্তুগালের অধিনায়ক এবং ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পিয়ার্স মরগানের সঙ্গে এক সাক্ষাৎকারে নিজের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে নিয়ে বিস্ফোরক সব মন্তব্য করেছিলেন এই পর্তুগিজ তারকা। কোচ এরিক টেন হ্যাগ থেকে শুরু করে সাবেক সতীর্থ ওয়েইন রুনিকে নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

রোনালদোর এমন বিতর্কিত মন্তব্যের পর পর্তুগালের বিশ্বকাপের ক্যাম্পে ব্রুনো ফার্নান্দেজের সঙ্গে এই তারকার বিব্ররতকর মুহূর্তে তৈরি হয়েছিল বলেও দাবি তোলার হয়; যা নিয়ে গণমাধ্যমে প্রশ্নের মুখোমুখি হতে হয় পর্তুগালের মিডফিল্ডার রুভেন নেভাসকে। তবে নিজের বিষয়ে দলের অন্য ফুটবলার নয় বরং তার কাছেই প্রশ্ন করার কথা জানিয়ে দিলেন সিআর সেভেন।

এ ছাড়াও নিজেকে বুলেটপ্রুফ দাবি করে রোনালদো বিশ্বকাপের আগে প্রেস কনফারেন্সে এসে বলেন, ‘দয়া করে আমাকে নিয়ে দলের খেলোয়াড়দের কিছু জিজ্ঞেস করবেন না। তাদেরকে বিশ্বকাপ নিয়ে জিজ্ঞেস করবেন। আমি বুলেটপ্রুফ, আমার মন অনেক শক্ত। সদ্য দেওয়া সাক্ষাৎকার নিয়ে আমার মধ্যে কোনো সন্দেহ নেই।

আমার জীবনে সেরা সময় হচ্ছে সবসময় আমার নির্বাচন করা সময়ই। কিছু সময় আপনি সত্য লিখবেন, কিছু সময় মিথ্যা। আমি কখনোই অন্য কেউ কী ভাবছে সেটা নিয়ে চিন্তা করি না। আমি কথা বলি, যখন আমি চাই। সবাই জানে আমি কী, আমি কেমন, আমি কী বিশ্বাস করি।’

‘এইচ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে রোনালদোর দল পর্তুগাল ২৪ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১০টায় মাঠে নামবে ঘানার বিপক্ষে। তাদের গ্রুপে আরও আছে উরুগুয়ে এবং দক্ষিণ কোরিয়া।

আরও পড়ুন : এক নজরে ৩২ দলের স্কোয়াড

জনপ্রিয়