বুস্টার ডোজ নিলেন খালেদা জিয়া

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৭:১৮:২২ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
করোনাভাইরাসের প্রতিষেধক টিকার বুস্টার ডোজ নিলেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বুধবার বিকেল ৪টা ৪৬ মিনিটের দিকে করোনার টিকা নিয়ে হাসপাতালের ভেতর থেকে একজন সেবিকা আসেন। ৪টা ৫০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ফাইজার-বায়োএনটেকের তৈরি করোনা টিকার তৃতীয় বা বুস্টার ডোজ নেন খালেদা জিয়া। এর আগে প্রথম দুই ডোজ মডার্নার টিকা নিয়েছিলেন তিনি।

নেতাকর্মীদের ভিড় ঠেলে বুধবার বিকেল ৪টা ৩৬ মিনিটে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে এসে পৌঁছায়। এরপর অন্য দুইবারের মতো গাড়িতে বসেই করোনার বুস্টার ডোজ নেন সাবেক এই প্রধানমন্ত্রী। এ সময় নেতাকর্মীরা ‘খালেদা জিয়া, খালেদা জিয়া’, ‘খালেদা জিয়ার কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে’, ‘খালেদা জিয়ার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’- এসব স্লোগান দেন।

খালেদা জিয়া করোনা টিাকর বুস্টার ডোজ দিতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আসার আগে এবারও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ভিড় জমান। তারা হাসপাতালের গেটে অবস্থান নেন। তবে বিএনপির জ্যেষ্ঠ নেতারা হাসপাতালের ভেতরে অবস্থান নেন।

এ দিকে সাবেক প্রধানমন্ত্রীর হাসপাতালে আসাকে কেন্দ্র করে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। পোশাকধারী পুলিশের সঙ্গে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ছিলেন তৎপর।

গেলো বছরের ১৯ জুলাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। এরপর একই বছরের ১৮ আগস্ট দ্বিতীয় ডোজ টিকা নেন।

এর আগে ২০২১ সালের ১১ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ হন সাবেক প্রধানমন্ত্রী। এরপর ২৭ এপ্রিল থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দীর্ঘদিন চিকিৎসার পর ১৯ জুন তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেন।

আরো পড়ুন : শহীদ দিবসে বিএন‌পি নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ

জনপ্রিয়