বেনজেমার জোড়া গোলে জয় পেল রিয়াল

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ১০:০০:৫৬ পূর্বাহ্ণ

চলমান বার্তা ডেস্ক
ফুটবলে দারুণ সময় পার করছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। দলটির গুরুত্বপূর্ণ ফরোয়ার্ড করিম বেনজেমাও আছেন তুমুল ফর্মে। এইতো কদিন আগেই তাঁর হ্যাটট্রিকে চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজিকে বিদায় করল রিয়াল। এবার লা লিগাতেও মায়োর্কার বিপক্ষে জোড়া গোল করে দলকে দুর্দান্ত জয় উপহার দিলেন বেনজেমা।

গতকাল সোমবার রাতে প্রতিপক্ষের মাঠে লা লিগার ম্যাচে মায়োর্কাকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল। বেনজেমার জোড়া গোলের সঙ্গে জালের দেখা পেয়েছেন ভিনিসিউস জুনিয়র।

এদিন পুরো ম্যাচেই আক্রমণ ও দখলে আধিপত্য দেখায় রিয়াল। তবে গোল পেতে কিছুটা দেরি হয়। বিরতির পর প্রথম গোল এনে দেন ভিনিসিউস জুনিয়ার। নিচু শটে গোলরক্ষকের পায়ের ফাঁক দিয়ে গোল আদায় করে নেন তিনি। চলতি আসরে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতার এটি ১৪তম গোল।

এরপর বাকি কাজ সারেন বেনজেমা। ৫ মিনিটের মধ্যে দুই গোল করে দলের জয় নিশ্চিত করেন তিনি। প্রথমে ৭৭তম মিনিটে স্কোরলাইন ২-০ করেন। এরপর ৮২ মিনিটে আরেকটি গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ এনে দেন ফরাসি স্ট্রাইকার।

এই নিয়ে চলতি লিগে টানা চার জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। এই জয়ে সেভিয়ার চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে গেল শীর্ষে থাকা রিয়াল। ২৮ ম্যাচে ২০ জয় ও ৬ ড্রয়ে তাদের পয়েন্ট হলো ৬৬। সমান ম্যাচে সেভিয়ার পয়েন্ট ৫৬।

আরো পড়ুন : মুস্তাফিজ টেস্ট না খেলায় হতাশ অ্যালান ডোনাল্ড

জনপ্রিয়