বোদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মার্চ ২৬, ২০২২ ২:৪৩:৪৭ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি
পঞ্চগড়ের বোদা উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নানান কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে সকালে রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নূরুলই সলাম সুজন এমপির পক্ষ থেকে ও পরে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংগঠন, বোদা থানা পুলিশ সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে বোদা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সরকারি দপ্তর, স্থানীয় এমজিও, বিভিন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল সহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ পুষ্পস্তবক অর্পণকরেন।

দুপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকেলে পুরস্কার বিতরণ করা হয়।

আরো পড়ুন : বোদায় উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন

জনপ্রিয়