বোদায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, এপ্রিল ২৩, ২০২২ ৫:৫১:৪১ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি:
পঞ্চগড়ের বোদায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) দিবাগত রাতে বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত আনিছুর বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া গ্রামের মছির উদ্দীনের পুত্র। মৃত গৃহবধুর নাম মরিয়ম (২৫) সে একই ইউনিয়নের তেপুকুরিয়া হাজীপাড়া গ্রামের কিনার উদ্দীনে মেয়ে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০১৯ সালের ৫ মার্চ ইসলামী শরীয়াত মোতাবেক আনিছুর রহমানের সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয় তেপুকুরিয়া হাজীপাড়া গ্রামের কিনার উদ্দীনের মেয়ে মরিয়মের সঙ্গে। বিয়ের পর থেকেই আনিছুর সহ তার পরিবারের লোকজন বিভিন্ন সময়ে ১ লক্ষ টাকা যৌতুকের দাবীতে শারিরীক ও মানষিক নির্যাতন করে আসছিল। এর পরিপ্রেক্ষিতে গত বুধবার (২০ এপ্রিল) আনিছুর তার স্ত্রীকে কৌশলে তেপুকুরিয়া বাজারস্থ নিজ দোকানে নিয়ে গিয়ে ইফতারের সাথে বিষ মিশিয়ে খাওয়ায়। পরে গুরুতর অসুস্থ্য অবস্থায় মরিয়মকে বোদা হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার ঠাকুরগাঁও হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে মৃত্যুবরণ করে মরিয়ম।

এ ঘটনায় নিহতের পিতা কিনার উদ্দীন বাদী হয়ে নিহতের স্বামী আনিছুর রহমান সহ ৬ জনকে আসামী করে বোদা থানা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, গত শুক্রবার (২২ এপ্রিল) মরিয়মের পিতা বাদী হয়ে আনিছুরকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আনিছুরকে গ্রেফতার করেছে। বাকী আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন : বোদায় বেগুনচাষীদের মুখে হাসি

জনপ্রিয়