বোদায় তিনটি বেসরকারি ক্লিনিক বন্ধ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জুন ২, ২০২২ ৫:৫৪:৩০ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি
স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ অনুযায়ী পঞ্চগড়ের বোদায় বিভিন্ন অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রশাসনের সহযোগিতায় অভিযান পরিচালনা করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

পঞ্চগড় জেলা সিভিল সার্জেনের নির্দেশনায় আজ বৃহস্পতিবার (২ জুন) দুপুরে বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিউল করিম রাজু ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাহিদ হাসানসহ একটি মেডিকেল টিম ও বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরীসহ একদল পুলিশ বোদা পৌর এলাকার বে-সরকারি সকল ক্লিনিক পরির্দশন করেন। পরির্দশন কালে তাঁরা জানান, অনিবন্ধীত এবং অপেক্ষামান নিবন্ধীত ক্লিনিক ও ডায়াগনিস্ট সেন্টার গুলো নিবন্ধীত না হওয়া পর্যন্ত রোগী ভর্তিসহ অন্যান্য কার্যক্রম বন্ধের নির্দেশ দেন।

এর মধ্যে অপেক্ষামান নিবন্ধীত আয়শা ক্লিনিক, সুরমা ক্লিনিক ও জননী ক্লিনিককের নিবন্ধীত কাগজপত্র না থাকায় বন্ধ ঘোষনা করেন।

নিরাময় ক্লিনিক পরির্দশন কালে এক মহিলা মৃত্যু হওয়ার মামলা সংক্রান্ত বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, পঞ্চগড় বিজ্ঞ আদালত নির্দেশে তদন্ত চলমান রয়েছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রতিবেদন আদালতে প্রেরন করা হবে।

আরও পড়ুন : বোদা মহিলা কলেজের ডিজিটাল হাজিরা কার্যক্রম শুরু

জনপ্রিয়