বোদায় মহানবী (সা.) ও আয়েশা (রা.) কে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জুন ৮, ২০২২ ১০:০৩:১৯ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি:
মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতার অবমাননাকর বক্তব্য প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে পঞ্চগড়ের বোদা উপজেলা যুব সমাজ।

বুধবার (৮ জুন) বিকেলে বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা যুব সমাজের ব্যানারে ন ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা, ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী (সাঃ) ও আয়েশা (রাঃ) কে অবমাননাকর বক্তব্য প্রদানের প্রতিবাদ জানায় এবং রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানার দাবি জানায়। এসময় বক্তারা ভারতীয় পণ্য ব্যবহার থেকে বিরত থাকার আহবান জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, ভারতে বিজেপি নেতা রাসুল (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি করেছে। মুসলিম রাষ্ট্রগুলো এর নিন্দা জানালেও আমাদের সরকার এখনো কোনো প্রতিবাদ বা নিন্দা জানায়নি। হযরত মুহাম্মদ সা. আমাদের ভালোবাসার স্থান। তাঁকে নিয়ে কটূক্তি আমরা মুসলিম হিসেবে মেনে নিতে পারি না। ভারত অনেক সময় বিভিন্ন প্রকার মন্তব্য করে হিন্দু ও মুসলিমদের মাঝে যে অসাম্প্রদায়িক বন্ধন আছে তা নিশ্চিহ্ন করতে চায়। এ ঘটনার কঠোর শাস্তির চাই। যার ফলে ভবিষ্যতে আর কেউ এরকম মন্তব্য করতে না পারে।

রাসুল (সা.) ও আয়েশাকে (রা.) নিয়ে বিজেপি নেতাদের মন্তব্যকে পূর্ব পরিকল্পিত বলে মনে করেন তাঁরা।

আরও পড়ুন : বোদায় যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

জনপ্রিয়