বোদায় যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জুন ৬, ২০২২ ৪:৫২:২৮ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি
পঞ্চগড়ের বোদা উপজেলায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর আয়োজনে সোমবার (৬ জুন) বেলা ১১টায় বোদা একুশ স্মৃতি পাঠার সম্মেলন কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

যায়যায়দিনের বোদা উপজেলা ফ্রেন্ডস ফরাম এর উপদেষ্টা মো. হকিকুল ইসলাম রানার সভাপত্বিতে এ সময় জন্মদিনের কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এবং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু।

এসময় আরও উপস্থিত ছিলেন বোদা উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফরামের সভাপতি ও সাবাদিক লিহাজ উদ্দীন মানিক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আব্দুল খালেক, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আশরাফুজ্জামান খোকন, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি রাব্বি হাসান রাজ, মো. সাইদুর রহমান প্রধান ও একুশ স্মৃতি পাঠাগার এর সভাপতি শেখ আবুল হোসেন শিলন ও কবি মামুন প্রমুখ। অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য পত্রিকার প্রকাাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

আরও পড়ুন : বোদায় তিনটি বেসরকারি ক্লিনিক বন্ধ

জনপ্রিয়