বোদায় শিশু সুরক্ষা নিশ্চিতে র‌্যালী-আলোচনা সভা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, আগস্ট ৩, ২০২২ ৬:৪৪:২৯ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি:
“আমি সমাজকর্মী, পরিবার ও শিশুর সুরক্ষায় সবসময় রয়েছি আমি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে পঞ্চগড়ের বোদা উপজেলা ভিত্তিক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ আগস্ট) উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনের শুরুতেই একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে আলোচনা করেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি।

এসময় উপজেলা সমাজসেবা অফিসার মো. তৌকির আহম্মেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষি রাণী বর্মন, ইউ’পি চেয়ারম্যান মো. আব্দুল জব্বার, মো. সাহেব আলী, শ্রী অখিল চন্দ্র ঘোষ শীষা ও দৃষ্টিদানের নির্বাহী পরিচালক মনোরঞ্জন সরকার প্রমূখ।

বক্তারা, শিশু সুরক্ষায় সরকারের আইন কঠোরভাবে মেনে চলা ও শিশু নির্যাতন বন্ধ করা, বাল্যবিয়ে প্রতিরোধ করা, ইভটিজিংকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া, ঝরেপড়া রোধ করাসহ শিশুদের সুরক্ষায় জনসচেতনতা গড়ে তোলার জন্য সকলের প্রতি আহŸান জানান।

আরও পড়ুন :বোদা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

জনপ্রিয়