শিরোনাম

বোদা পৌর ঝলঝলি কবরস্থান থেকে কঙ্কাল চুরি

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০২২ ৫:৫৫:১৬ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলাধীন বোদা পৌরসভার সাতখামার কবরস্থানের ১০টি পুরোন কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে আটোয়ারী উপজেলাধীন বোদা পৌরসভার সাতখামার ঝলঝলি কবরস্থানে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, গত সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে একজনের মাকে কবরস্থ করা হয়। সে আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে মায়ের কবরে বাঁশের বেরা দিতে এসে অন্য কবরের মাটি সরানো দেখতে পায়। এতে তার সন্দেহ হলে লোকজনকে খবর দেয়। লোকজন এসে দেখতে পায় প্রায় ১০টি কবরের মাটি সরিয়ে কঙ্কাল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বিষয়টি জানা জানি হলে কবরস্থানে হাজার হাজার মানুষ ভিড় জমায়। এসময় কবরস্থানের ঝলঝলি পুকুর পাড়ে পরনের কিছু কাপড় পরে থাকতে দেখতে পায়। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ধারণা করা হচ্ছে একটি সংঘবদ্ধ কঙ্কাল চুরির দল এ ঘটনাটি ঘটিয়েছে।

খবর পেয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার মো. মুশফিকুল আলম হালিম ও আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা, বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মো. ইমতিয়াজ হোসেন মির্জা ও স্থানীয় বোদা পৌর ৯ নং ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ সিরাজ ঘটনা স্থান পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত ২৬ ও ২৭ জানুয়ারী ২০২২তারিখে বোদা উপজেলার দু’দিনে চন্দনবাড়ি ইউনিয়নের সরকারপাড়া ও কৈগিলাদিঘী এলাকার কবরস্থান থেকে প্রায় ৩০টি কঙ্কাল চুরির ঘটনা ঘটে।

আরও পড়ুন :  রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯, আহত ৬৮

সর্বশেষ

জনপ্রিয়