বৌ-মার কোলে এসে ভোট দিলেন সাহেরা বেগম

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২ ৪:৫৪:৪৯ অপরাহ্ণ

মোঃ আব্দুল খালেক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি ঃ
ভোট দেওয়ার জন্য সাহেরা বেগমকে কোলে করে কেন্দ্রে নিয়ে এসেছেন ছেলের স্ত্রী (বৌ) আজ ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) পঞ্চগড়ের বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে। ভোট দেওয়ার জন্য সাহেরা বেগমকে কোলে করে কেন্দ্রে নিয়ে এসেছেন ছেলের স্ত্রী (বৌ)।

আজ বৃস্পতিবার ২৯ ডিসেম্বর পঞ্চগড়ের বোদা পৌরসভার ভোট অনুষ্ঠিত হচ্ছে। বয়সের ভারে ন্যুব্জ সাহেরা বেগম (৭৪), হাঁটতে পারেন না। তবে । বোদা পৌরসভার ৭নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নির্বাচনে ভোট দেওয়ার ইচ্ছা আছে। ছেলের স্ত্রী বৌমা তার শাশুরির সেই ইচ্ছা পূরণ করতে কোলে করে সাহেরা বেগমকে কেন্দ্রে নিয়ে আসেন ভোট ৭নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে। বোদা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ দৃশ্য দেখা যায়।

ভোটকেন্দ্রের গেটেরে পাশে কথা হয় ছেলের স্ত্রী বৌমার সঙ্গে। তিনি বলেন, ভোট দিলাম। ভোট মানুষের স্বাধীন অধিকার। ভোট মানে হলো ভালো নেতা নির্বাচন করা। আমি নিজে ভোট দিয়েছি, আমার শাশুরি মাকেও নিয়ে এসেছি ভোট দেওয়ার জন্য। সবাই নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি, এর চেয়ে খুশির আর কি আছে।

বোদা পৌরসভায় ২৯ ডিসেম্বর (বৃস্পতিবার) দ্বিতীয় বারের মতো পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচনে এবারই এই প্রথম ইলেকট্রনিক ভোটিং (ইভিএম) মেশিনের মাধমে ভোট অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন :পীরগঞ্জে নৌকা প্রতীকের দাবীতে মহিলা আওয়ামী লীগের মানববন্ধন ও মিছিল

জনপ্রিয়