ব্রাহ্মণবাড়িয়ায় উপ-নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের তিন প্রার্থী

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ১৪, ২০২৩ ৫:১২:২২ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন, মাহবুবুল বারী চৌধুরী ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা শাহজাহান আলম (বাঁ থেকে) । ছবি : সংগৃহীত

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। আজ শনিবার (১৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এই তিন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করা প্রার্থীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম তিন প্রার্থীর প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) কেন্দ্রীয় নির্দেশে জেলা আওয়ামী লীগের সঙ্গে প্রার্থীদের এক বৈঠকে মনোনয়নপত্র প্রত্যাহারের এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাধারণ সম্পাদক আল-মামুন সরকারসহ দলের কয়েকজন সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই আসনটিতে পদত্যাগ-পরবর্তী বহিষ্কার হওয়া বিএনপির সাবেক নেতা আব্দুস সাত্তার ভূঁইয়া সংসদ সদস্য ছিলেন। আগামী ১ ফেব্রুয়ারি শূন্য আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : বিএনপি’র ১৬ জানুয়ারির কর্মসূচিতে পরিবর্তন

জনপ্রিয়