ভাইপোর স্ত্রীকে চাচার বিয়ে নিয়ে থানা-আদালত

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ডিসেম্বর ৩০, ২০২১ ৪:৪৯:০২ অপরাহ্ণ

হাফিজুর শেখ, যশোর প্রতিনিধিঃ স
দর উপজেলার মালঞ্চী মধ্যপাড়ায় চাচা শ্বশুর কর্তৃক নিহত ভাইপোর স্ত্রীকে বিয়ে করা নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়েছে। এরই মধ্যে যার জের ধরে হামলার ঘটনাও ঘটেছে। সেই ঘটনায় আদালতে নির্দেশে কোতোয়ালী থানায় একটি মামলা হয়েছে।

আসামিরা হলেন, একই এলাকার মৃত হানিফ মোড়লের ছেলে নওয়াব আলী, মোশারফ হোসেন, নওয়াব আলীর ছেলে ইমরান হোসেন, রয়েল, আব্দুর রহমান তুহিন, নওয়াব আলীর স্ত্রী কাজল রেখা, রয়েলের স্ত্রী ববি আক্তার ও ইমরান হোসেনের স্ত্রী সুরাইয়া

মামলায় বাদী জুয়েল উল্লেখ করেন, নওয়াব আলী তার আপন মামা। কাজল রেখা বাদীর মামাতো ভাইয়ের স্ত্রী। অপরদিকে নওয়াব আলী কাজল রেখার আপন চাচা শ্বশুর। কাজল রেখা স্বামী রেজাউল মৃত্যুবরণ করলে কাজল রেখার আপন চাচাতো শ^শুর নওয়াব আলী তাকে বিয়ে করেন। আপন চাচা শ্বশুর নওয়াব আলী ভাইপোর স্ত্রী কাজল রেখাকে বিয়ে করলে উভয় পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়।

এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে হামলা মারপিট ও খুন জখমের ঘটনা ঘটে। গুরুতর আহত হন আক্তার হোসেন ও রিপন হোসেন। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আহত বিউটি খাতুন, বিলকিস বেগম, জোৎন্সা বেগমকে যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

জনপ্রিয়