ভূঞাপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মার্চ ৭, ২০২২ ৫:২৬:৫৬ অপরাহ্ণ

আতিফ রাসেল, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে নান কর্মসূচির মধ্যে দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে “ঐতিহাসিক ৭ই মার্চ” উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে এক এক করে উপজেলা আওয়ামী লীগ, প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনাসভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ইশরাত জাহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছাঃ নার্গিস বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সহকারি কমিশনার (ভূমি) শেখ মো. আলাউল ইসলাম, কৃষি অফিসার কৃষিবিদ মোঃ হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, থানা অফিসার ইনচার্জ ফরিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জহুরুল ইসলাম, উপজেলা যুগ্ম সম্পাদক মিনহাজ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি শাহ আলম প্রামানিক, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : ভূঞাপুরে কৃষি অফিসারের সাথে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

জনপ্রিয়