শিরোনাম

মঠবাড়িয়ায় শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, আগস্ট ৫, ২০২২ ৯:২৬:৩৮ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুর এর মঠবাড়িয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা,ক্রিয়া ও সাংস্কৃতিক সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৫ আগষ্ট) বিকেলে শেখ কামাল এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী, বৃক্ষরোপন কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী বিচারিক হাকিম সাখাওয়াত জামিল সৈকত এর নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ও বিজ্ঞ নির্বাহী বিচারিক হাকিম সাখাওয়াত জামিল সৈকত এর সভাপতিত্বে ও সাংবাদিক সুমন বেপারীর সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিরাত, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম, সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিনু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মুজিবুর রহমান, সাপলেজা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ মিয়া প্রমূখ।

আরও পড়ুন : মঠবাড়িয়া উপজেলায় ক-শ্রেণির ভূমিহীন-গৃহহীন মুক্ত করার তালিকা সম্পন্ন

সর্বশেষ

জনপ্রিয়