মঠবাড়িয়ায় হত্যা মামলার বাদীকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, জুন ১৪, ২০২২ ৯:৪৯:০০ পূর্বাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় গৃহবধূ শিমু আক্তার হত্যার অভিযোগে থানায় দায়েরকৃত মামলার বাদীকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকির ঘটনা ঘটেছে।

গতকাল রোববার( ১২ জুন) রাতে মুঠোফোনে মামলার বাদীকে প্রাণনাশের হুমকির এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায় , উপজেলা পশ্চিম মিঠাখালী গ্রামের শামসুল হাওলাদারের পুত্র সৌদি প্রবাসী শহিদুল ইসলাম (৩২) দীর্ঘদিন ধরে দ্বিতীয় বিবাহের জন্য স্ত্রী শিমু আক্তার (২৭) কে শারীরিক ও মানসিকভাবে চাপ দিয়ে আসছিল। গৃহবধূ শিমু আক্তার স্বামীর ওই প্রস্তাব প্রত্যাখ্যান করায় গত ২৪ মে গভীর রাতে বাক-বিতণ্ডার এক পর্যায়ে ওড়না পেছিয়ে শ্বাসরোধে হত্যা করে বাথরুমের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন।

এ ঘটনায় নিহত গৃহবধূ শিমু আক্তারের ভাই আনোয়ার পারভেজ সৌদি প্রবাসী শহিদুল ইসলাম কে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে হত্যার প্ররোচনার অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা রুজু করেন। পরের দিন থানা পুলিশ অভিযুক্ত সৌদি প্রবাসী শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠান।

এদিকে হত্যা মামলার বাদী আনোয়ার পারভেজ কে আসামীরা থানায় দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য জীবননাশের হুমকি দিচ্ছেন। মামলার বাদী আনোয়ার পারভেজ জানান, তিনি এ বিষয়ে মঠবাড়িয়া থানায় আসামিদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীর বাল্যবিবাহ রুখে দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

জনপ্রিয়