মঠবাড়িয়ায় ৯৫টি শিক্ষা প্রতিষ্ঠানেরে সহস্রাধিক অসচ্ছল শিক্ষার্থীরা পেলো কম্বল 

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, জানুয়ারি ২০, ২০২৩ ১০:৪৮:১৭ অপরাহ্ণ
মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতির আয়োজনে উপজেলায় ৯৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক অস্বচ্ছল শিক্ষার্থীরা পেল  শীত বস্ত্র (কম্বল)।
বৃহস্পতিবার (১৯জানুয়ারি)বিকেলে পৌর শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় মিলনায়তনে এ শীতবস্ত্র (কম্বল) অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের  হাতে এ সব শীতবস্ত্র তুলে দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেলপথ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতি প্রধান উপদেষ্টা মোঃ মোফাজ্জেল হোসেন।
সাবেক তত্ত্বাবধায়ক  প্রকৌশলী  (স্বাস্থ্য মন্ত্রণালয়) ও মঠবাড়িয়া কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,যুদ্ধকালীন সাব সেক্টর সুন্দরবন অঞ্চলের ইয়াং অফিসার ও কল্যান সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মজিবুল হক খান মজনু,সাবেক সচিব ও মঠবাড়িয়া কল্যাণ সমিতির সভাপতি গিয়াস উদ্দিন,বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ও কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক  অধ্যাপক ডাক্তার আইয়ুব আলী খান,মঠবাড়িয়া  সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা,উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক, পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর,ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত,প্রধান শিক্ষক, মোঃ রুহুল আমিন,খলিলুর রহমান,নাসির উদ্দিন, থানা ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন,মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মিজানুর রহমান মিজু,দেবীপুর সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ আলাউদ্দিন প্রমূখ।
আলোচনা সভা শেষে উপজেলার ৪৭টি  মাধ্যমিক বিদ্যালয় ও ৪৮টি মাদ্রাসার অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে ১ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এ সময় সকল মাধ্যমিক বিদ্যালয়  ও মাদ্রাসার প্রধান গন সহ  ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত,১৯৮৬ সালে আর্ত মানবতার কল্যাণে সমাজের অবহেলিত ও সুবিধে বঞ্চিতদের কে আর্থিক সহায়তা দেওয়ার জন্য  ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠিা লগ্ন থেকেই হত-দরিদ্র ও দুস্থদের  মানবিক সহায়তা দিয়ে আসছেন। এমনকি বৈশ্বিক করোনা মহামারীতেও উপজেলা প্রশাসনের ত্রান তহবিলে আর্থিক সহায়তা প্রদান করেন।

জনপ্রিয়