মঠবাড়িয়া উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, এপ্রিল ২৮, ২০২২ ১১:৪১:০০ পূর্বাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার (২৭ এপ্রিল) স্টার কাবাব রেঁস্তোরায় এ ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নবাগত পৌর প্রশাসক ঊর্মি ভৌমিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম।

মঠবাড়িয়া উপজেলা প্রেস ক্লাব সভাপতি মজিবর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মনোয়ার প্রমুখ।

এ সময় থানা অফিসার ইন চার্জ (ওসি) মুহাঃ নুরুল ইসলাম বাদল,থানা অফিসার ইন চার্জ (তদন্ত) আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ও রিপোর্টাস ক্লাবের সভাপতি নাজমুল আহসান কবির,কেন্দ্রীয় জামে মসজিদের সানি ইমাম হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া সহ উপজেলা প্রেস ক্লাবের সম্পাদক মন্ডলীর সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে কেন্দ্রীয় মসজিদের সানি ইমাম হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় কাঠ ব্যবসায়ীকে হত্যার হুমকি

জনপ্রিয়