মঠবাড়িয়ায় ক্রিস্টাল মেথ, ইয়াবা সহ বিপুল মাদক উদ্ধার; গ্রেফতার-৫

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, অক্টোবর ১৯, ২০২২ ৫:১৬:৪২ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ক্রিস্টাল মেথ /আইস, ইয়াবা ও গাঁজাসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ ঘটনায় একই পরিবারের চারজনসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে পৌর এলাকার দক্ষিণমিঠাখালী স্লুইসগেইট সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পৌরশহরের দক্ষিণ মিঠাখালী রতন হাওলাদার (৬৫), স্ত্রী নুরজাহান বেগম (৬০), ছেলে আবুল বাশার (৩০), মেয়ে আসমা আক্তার (২৩) ও উপজেলার আঙ্গুলকাটা গ্রামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মাহাবুব হাওলাদার (৩২)।

পুলিশ সুত্রে ও মামলা জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীমের নেতৃত্বে ডিবি দক্ষিণের ইন্সপেক্টর আসলাম হোসেন, ইন্সপেক্টর মাহফুজ সহ একদল ডিবি পুলিশ মঠবাড়িয়ায় মাদকের একটি চালান রত্তন মিয়ার বাড়িতে নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ি থেকে ডিবি পুলিশ ১২ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস, ২ হাজার ৫শ পিস ইয়াবা ও সাড়ে চার কেজি গাঁজা সহ মাদক পরিমাপের ইলেকট্রিক নিক্তি ও মাদক বিক্রির ৪৫ হাজার টাকা উদ্ধার করেন। এ ঘটনায় ডিবি পুলিশ একই পরিবারের ৪ সদস্য সহ ৫জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

মঠবাড়িয়া সর্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, মাদকমুক্ত মঠবাড়িয়া গড়ার লক্ষে অতাধুনিক প্রযুক্ত ব্যবহার করে মাদক কারবারিদের শনাক্ত করে অভিযান চালিয়ে বাড়ি থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ বিষয় মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে মাদক কারবারিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য ২০২০ সালের ১৩ জানুয়ারি ১৩শ পিস ইয়াবাসহ নুরজাহান বেগম ও তার ছেলে আবুল বাশার, মেয়ে আসমা আক্তার পুলিশ কর্তৃক ধৃতহয়। ওই মামলায় দীর্ঘদিন হাজতবাসের পর জেল থেকে বেরিয়ে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পরেন।

আরও পড়ুন :মঠবাড়িয়ায় শেখ রাসেল দিবস পালিত

জনপ্রিয়