মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ৩

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ১৫, ২০২২ ১০:১৪:২৫ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতি পক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পূর্ব ধানীসাফা গ্রামে হামলার এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মৃত রত্তন মিয়ার ছেলে হেলাল মিয়া (৩৫), মৃত আঃ লতিফের ছেলে দেলোয়া হোসেন (৫২) ও আনোয়ার হোসেনর স্ত্রী গোলবানু (৩২)। স্বজনরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ও স্থানীয় সূত্রে জানাগেছে উপজেলার ধানীসাফা ইউনিয়নের পূর্ব ধানীসাফা গ্রামের বৃদ্ধ আঃ সোবহান গংদের সাথে একই গ্রামের আবু তালেব ও বাবুল গংদের ১ একর ২০ শতাংশ অনাবাধি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধীয় ওই সম্পত্তি নিয়ে মঠবাড়িয়া সহকারি জজ আদলতে দেওয়ানী ও মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একাধীক ফৌজদারী মামলা চলমান রয়েছে। বিরোধীয় সম্পত্তিতে সোবহান গংরা গত কাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) নতুন বেড় থেকে মাটি কাটে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডা হয়।

শুক্রবার সকালে ওই বিরোধের জেরে হেলাল মিয়া গুরু নিয়ে মাঠ থেকে বাড়ি ফেরার পথে পথিমধ্যে আবু তালেবের ছেলে তানভীর ও বাবুলেল ছেলে রুম্মান সহ ৭/৮ জন ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। হেলালের আর্তচিৎকারে তাকে বাঁচাতে আসলে দেলোয়ার ও গোলবানুকে পিটিয়ে আহত করে। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন : মঠবাড়িয়ায় মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগ

জনপ্রিয়