মঠবাড়িয়ায় দুধ বিক্রেতা ও তার পুত্র কন্যার ওপর সন্ত্রাসী হামলা

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ৯:০৯:৪০ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষ কর্তৃক দুধ বিক্রেতা ও তার পুত্র কন্যার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন রুস্তুম আলী (৭০), ছেলে মিলন (৩৫) ও কন্যা শিউলী (১৬)। গত সোমবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম ভেচকী গ্রামে হামলার এ ঘটনা ঘটে।

আহত ও থানা সূত্রে জানা যায়, উপজেলার ভেচকী গ্রামের মৃত আঃ লতিফের ছেলে বৃদ্ধ রুস্তুম আলীর বসত ঘরের পাশ দিয়ে প্রতিবেশী আঃ মালেক সিকদার প্রতিদিন তার গবাদী পশু আসা নেয়া করতেন। মালেক সিকদার গবাদী পশু ঘরের পাশ দিয়ে আনা নেয়ায় রুস্তুম আলীর সীমানা প্রাচীরের বেড়া ভেঙ্গে ফেলে। এ নিয়ে উপয় পক্ষপাত মধ্যে বাক- বিতন্ডার একপর্যায়ে সোমবার সন্ধ্যায় মালেক সিকদার ও তার পুত্র আরিফ সিকদার, ওমর সিকদার, আলাউদ্দিন সিকদার লোহার রড দিয়ে পিটিয়ে রুস্তুম আলী ও তার পুত্র মিলন ও কন্যা সিউলী কে গুরুতর আহত করে।

স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে থানার উপ-পরিদর্শক (এসআই) জেন্নাত আলী আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয় মঠবাড়িয়া উপ-পরিদর্শক (এস আই) জেন্নাত আলী জানান, তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষ কর্তৃক হামলার শিকার পিতা-পুত্র ও কন্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎধীন । মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো পড়ুন মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় সংখ্যালঘু পরিবারের ওপর হামলা

জনপ্রিয়