মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের জোনাল অফিস কমপ্লেক্সের উদ্বোধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২ ১১:৫৬:৫৫ পূর্বাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার পল্লী বিদ্যুতের জোনাল অফিসের নতুন কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার ( ১৯ সেপ্টেম্বর) সকালে কমপ্লেক্সের সভাকক্ষে এর শুভ উদ্বোধন করেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর -৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজী।

পিরোজপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার শেখ মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সংসদ সদস্য ডাঃ রুস্তুম আলী ফরাজী।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ বিচারিক হাকিম সাখাওয়াত জামিন সৈকত,মঠবাড়িয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নিত্যানন্দ কুন্ডু,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু,ডাঃ রুস্তম আলী ফরাজী কলেজের সহকারী অধ্যাপক মোতালেব হোসেন,সহকারী অধ্যাপক ফারুক হোসেন,জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, প্রফেসর ফারুক হাসান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ডাঃ রুস্তম আলী ফরাজী বলেন, মঠবাড়িয়ার ৫ লক্ষ লোকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে সক্ষম হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় প্রতিটি জেলা-উপজেলা কে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনার চেষ্টা চলছে।দেশের এমন কোন সেক্টর নেই যে উন্নয়নের ছোঁয়া লাগেনি।গ্রাম শহরে রূপান্তরিত হয়েছে।এজন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, দেশকে যারা নৈরাজ্য ও ধ্বংসের দিকে ঠেলে দিতে চায় তারা দেশের শত্রু জাতির শত্রু।

উল্লেখ্য, পল্লী বিদ্যুতায়ন বোর্ড মঠবাড়িয়া উপজেলায় ১০ কোটি ব্যয়ে তিনতলা পল্লী বিদ্যুৎ অফিস, তিনতলা আবাসিক ভবন ও পাচতলা আলসার ভবন ও গ্যারেজ কন্ট্রোল রুম নির্মাণ করেন।

আরও পড়ুন :মঠবাড়িয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা

জনপ্রিয়