মঠবাড়িয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে ৬ দিন ধরে যুবক নিখোঁজ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, জানুয়ারি ২৫, ২০২৩ ৯:৪৯:১৬ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে রেজাউল (২৩) নামের এক নগদের এজেন্ট ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। রেজাউল মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের। ভেচকি গ্রামের মোঃ সাহেব আলীর পুত্র।

গত ১৯ জানুয়ারি পাওনা টাকা চাইতে বাড়ি থেকে তিনি ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। ওই দিন বিকাল ৪টা থেকে তার মোবাইল ফোনটি এ পর্যন্ত বন্ধ রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ভিটা বাড়িয়া এলাকার ব্যবসায়ী ও প্রতারক শোয়েব আলী, রেজাউলের কাছ থেকে মোটা অংকের ব্যবসা দেয়ার কথা বলে সুকৌশলে ৭ লক্ষ টাকা নিয়ে নেয় ।

টাকা নেয়ার কিছু দিনের মাথায় শোয়েব তার দেয়া ওয়াদা ভঙ্গ করলে রেজাউল ওই টাকা তার কাছে ফেরত চান।এক পর্যায় এ নিয়ে স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়ীগণ সালিশ ব্যবস্থা করলেও এ পর্যন্ত সে টাকা আদায় করতে পারেনি।

নিখোঁজ হওয়ার পূর্বে রেজাউল তার স্ত্রীর কাছে এই বলে বাড়ি থেকে বাহির হন শোয়েব আমার টাকা গুলো আত্মসাৎ করে আমাকে আজ পথে বসিয়ে দিয়েছে ।

তার পরিবারের দাবি শোয়েবকে থানা হাজতে এনে জিজ্ঞাসাবাদ করলে রেজাউলের সন্ধান পাওয়া যাবে।

এ বিষয়ে রেজাউলের বাবা সাহেব আলি জানান, শোয়েবের কাছে রেজাউলের দেয়া ৭ লক্ষ টাকা চাইতে গেলে তাকে সে টাকা না দিয়ে বরং আমার পুত্রকে সে অপহরণ করেছে। শোয়েবকে থানা পুলিশ আটক করে জিজ্ঞাসা বাদ করলে রেজাউলের সন্ধান পাওয়া যাবে ও তার কাছে থাকা গচ্ছিত টাকা উদ্ধার হবে।

আরও পড়ুন :মঠবাড়িয়ায় ৯৫টি শিক্ষা প্রতিষ্ঠানেরে সহস্রাধিক অসচ্ছল শিক্ষার্থীরা পেলো কম্বল 

জনপ্রিয়