মঠবাড়িয়ায় বিভাগীয় কমিশনারের সাথে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মতবিনিময় সভা

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ ১১:৪৪:২৭ পূর্বাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে বরিশাল বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১০ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা ও পৌর প্রশাসক উর্মি ভৌমিকের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিনুল আহসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন যথাক্রমে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান,বরিশাল প্রাথমিক বিদ্যালয়র উপ পরিচালক জালাল উদ্দিন আহমেদ ও মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকতের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহামান,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমাদুল হক খান, অধ্যক্ষ আজিমুল হক ,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান, প্রধান শিক্ষক মোশারফ হোসেন, প্রধান শিক্ষক কাজল দাস প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার আমিনুল আহসান মানসম্মত পাঠদানের ওপর গুরুত্বারোপ করে বলেন সরকার চায় শতভাগ শিক্ষার্থীর বিদ্যালয়ে উপস্থিতি। সে ক্ষেত্রে প্রধান শিক্ষকের নিরলসভাবে দায়িত্ব পালন করতে হবে। কারণ সরকার কোটি কোটি টাকা খরচ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষক এর পিছনে। সে ক্ষেত্রে মানসম্মত প্রাথমিক শিক্ষার বিকল্প নেই। তিনি প্রধান শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।

আরও পড়ুন :মঠবাড়িয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালিত

জনপ্রিয়