মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকীর অভিযোগ

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২ ৪:৩৯:২৬ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে জাকির হোসেন বাবুল নামে এক ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ফোরকান মুন্সি গংদের বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, উপজেলার টিকিকাটা ইউনিয়নের সূর্যমনি গ্রামের মৃত শিক্ষক লুৎফর রহমানের ছেলে পৌর শহরের সূর্যমনি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন বাবুলের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১ শতাংশ অনাবাদি জমি মাদ্রাসার নামে লিখে দেওয়ায় একই এলাকার প্রতিবেশী মৃত আব্দুল হাফিজ ওরফে বাদশার ছেলে ফোরকান মুন্সী, ছবির মুন্সি, বিল্লাল মুন্সির সাথে সীমানা প্রাচীন নিয়ে বিরোধ চলে আসছিল।

গত বুধবার মাদ্রাসার তত্ত্বাবধায়ক হিসেবে ব্যবসায়ী জাকির হোসেন বাবুল হাফিজি মাদ্রাসার নামে দেওয়া ওই জমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সীমানা প্রাচীরের জন্য পিলার বসান ও পাকা ওয়াল নির্মাণ করেন। অতঃপর প্রতিপক্ষরা বৃহস্পতিবার দিবাগত রাতে ফোরকান মুন্সির নেতৃত্বে ১০-১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী পাকা ওয়াল ও পিলার ভেঙ্গে ফেলেন।

এর আগে ব্যবসায়ী জাকির হোসেন বাবুলের দোকান থেকে প্রতিপক্ষরা ৭০ হাজার টাকার নির্মাণ সামগ্রী বাকিতে নিয়ে টাকা না দেওয়ায় পাওনা টাকা চাইতে গেলে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে স্থানীয় থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে জিডি করেন।

এ বিষয় ব্যবসায় জাকির হোসেন বাবুল জানান,পাওনা টাকা চাইতে গেলে প্রতিপক্ষ ফোরকান নানা টালবাহানা শুরু করেন।ওই পাওনা টাকা যাতে দেওয়া না লাগে সে কারনে অহেতুক ও অন্যায় ভাবে আমার পরিচালিত হাফিজি মাদ্রাসার জমির সীমানা প্রাচীরের পাকা ওয়াল ও পিলার ভেঙ্গে ফেলে এবং মালামাল নিয়ে যায়।

আরও পড়ুন :স্বরূপকাঠিতে ট্রলার থেকে পরে বৃদ্ধ নিখোঁজ 

জনপ্রিয়