মঠবাড়িয়ায় সাংবাদিককে হত্যার চেষ্টা

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, জানুয়ারি ৮, ২০২২ ৫:২৮:৩৭ অপরাহ্ণ

মজিব্র রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এশিয়া বার্তার ভ্রাম্যমান প্রতিনিধি মোঃ মতিয়ার রহমানকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) উপজেলার ধানিসাফা ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাংবাদিক মতিয়ার রহমান উপজেলার ফুলঝুড়ি গ্রামের মৃতঃ আঃ লতিফ হাওলাদারের পুত্র।

এ বিষয় মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী (৩১১) করা হয়েছে। সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, সাংবাদিক মতিয়ার রহমানের সাথে একই গ্রামের মৃতঃ আঃ বারেকের পুত্র রফিকুল ইসলাম মন্টুর সাথে সোয়া দুই শতাংশ আবাদী জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই জমি স্থানীয় ও পাশ্ববর্তী বামনা উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নির্মল চন্দ্র শীল এর নিকট বিক্রি করেন। শুক্রবার সকালে নির্মল চন্দ্র শীল তার ক্রয়কৃত জমিতে মাটি কাটা শুরু করলে প্রতিপক্ষ রফিকুল ইসলাম মন্টু ও তার পুত্র রুম্মান বাঁধা দেন এবং সাংবাদিক মতিয়ার রহমানের বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার ঘারের ওপর আঘাত করে। এ সময় তার পরিবারের সদস্যরা প্রতিরোধ করলে অস্ত্র ফেলে পালিয়ে যায়। অস্ত্রের আঘাতে সাংবাদিক মতিয়ার রহমান আহত হন।

সাংবাদিক মতিয়ার রহমান জানান, জমি সক্রান্ত পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষ রফিকুল ইসলাম মন্টু ও তার পুত্র রুম্মান আমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়ার উদ্যত হলে ওই কোপ আমি হাত দিয়ে ফিরালে আমার ঘারে লাগে। এতে আমি আহত হই।

এ বিষয় মঠবাড়িয়া থানা ডিউটি অফিসার ও এ এস আই রাজিবুল হাসান জানান, অভিযুক্তদের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

জনপ্রিয়