মঠবাড়িয়ায় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্দ্ব; প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা আহত

সংবাদটি প্রকাশিত হয়েছে : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২২, ২০২২ ৮:৩৪:৪৩ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমির সীমানা প্রাচীর নিয়ে দ্বন্দ্বে যুবলীগ সভাপতি মাসুম বিল্লাহ মাতুব্বর (৪০) কে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

আহত মাসুদ বিল্লাহ মাতুব্বর উপজেলার উভয়তারা বুড়ির চর গ্রামের আবু হোসেন মাতুব্বরের ছেলে ও ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। সোমবার ২১ (ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলার উভয় তারা বুড়ির চর গ্রামে যুবলীগ সভাপতির ওপর হামলার এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাসুম বিল্লাহ মাতুব্বরের সাথে তার চাচাতো ভাই নিজাম মাতুব্বরের বাড়ির সীমানা প্রাচীর নিয়ে বিরোধ চলছিল।সোমবার সকালে প্রতিপক্ষ নিজাম মাতুব্বর তার দলবল নিয়ে জোর পূর্বক ওই সীমানা প্রাচীরের মাটি কাটা শুরু করলে মাসুম বিল্লাহ মাতুব্বর এতে বাঁধা দেয়।ওই বাঁধা উপেক্ষা করলে উভয় পক্ষের মধ্যে বাক- বিতন্ডার একপর্যায়ে চাচা কুদ্দুস মাতুব্বর , নিজাম মাতুব্বর ও তার ভাগ্নে আরমান সহ ৮/৯ জনের দল মাসুম বিল্লাহ মাতুব্বরকে পিটিয়ে গুরতর জখম।এ সময় তার ডাক চিৎকারে স্বজনরা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন মাসুম বিল্লাহ মাতুব্বর জানান, সীমানা প্রাচীরের জমি আমার দীর্ঘদিনের ভোগ দখলীয় ও পৈত্রিক সূত্রে প্রাপ্ত। প্রতিপক্ষরা জোর পূর্বক ওই জমিতে মাটি কাটেন।এতে বাঁধা দিলে আমার ওপর হামলা করে এবং হত্যার চেষ্টা চালায়।এ ছাড়া সাফা বন্দরে আমার একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। ওই প্রতিষ্ঠানের ৩৮ হাজার টাকা ছিল। প্রতিপক্ষরা ওই টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।

এ বিষয় থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন : মঠবাড়িয়ায় অমর একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

জনপ্রিয়