মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত হামলায় আহত-২

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, মে ৭, ২০২২ ৫:৫৮:০৩ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক সৌদি প্রবাসী তার ক্রয়কৃত সম্পত্তির বুঝে নিলে গেলে প্রতিবেশী কর্তৃক হামলা ঘটনায় দুই জন আহত হয়েছেন। আহতরা হলেন আলেয়া বেগম (৬০) ও জাকির হোসেন (৪০)। আহত আলেয়া বেগম উপজেলার পশুরিয়া গ্রামের মৃত মোজাম্মেল হক নয়া মিয়ার স্ত্রী ও সৌদি প্রবাসী কামাল হোসেন যুবরাজের মা ও জাকির হোসেন মৃত্যু সামসুল হকের ছেলে এবং সৌদি প্রবাসীর চাচাতো ভাই। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার পশুরিয়া গ্রামে হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের পশুরিয়া গ্রামের মৃত মোজাম্মেল হক নয়া মিয়ার ছেলে সৌদি প্রবাসী কামাল হোসেন যুবরাজ একই এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান হোসেন, সিদ্দিকুর রহমান, বাচ্চু, নাসির গংদের কাছ থেকে ৪৪ নং আমড়াগাছিয়া হোগলপাতি মৌজার এস এ ১৬৪২ খতিয়ানের ৭৫৯০ নং দাগের বিটে বাড়ীর ১ একর ৮০ শতাংশ সম্পওি সাব- কবলা দলিল মূলে ক্রয় করেন।এরপর ক্রয়কৃত সম্পওি গত বৃহস্পতিবার বিকেলে দখল ও বুঝ নিতে গেলে প্রতিবেশী লিটন, বাদল ও শাহ আলম বহিরাগত লোকজন নিয়ে দখলে বাধা দেয়। এ নিয়ে সম্পওির মালিক পক্ষ ও দখলবাজদের মধ্যে বাক- বিতন্ডার একপর্যায়ে সৌদি প্রবাসীর মা আলেয়া বেগম, চাচাতো ভাই জাকির হোসেন ও শ্রমিকদেরকে পিটিয়ে আহত করে। এ সময় সম্পওি দখলে বাধা প্রদানকারী প্রতিবেশী লিটন,বাদল ও শাহ আলম প্রবাসীর মায়ের গলার চেইন, নগদ টাকা,টর্চ লাইট ছিনিয়ে নেয় এবং জীবন নাশের হুমকি দেয়। এ ঘটনায় প্রবাসীর মা স্থানীয় থানায় অভিযোগ দিলে পুলিশ এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।

মঠবাড়িয়া থানার এএস আই নেসার জানান, প্রতিবেশী লিটন,বাদল ও শাহ আলম সম্পওির কোন কাগজ পত্র দেখাতে পারেনি। তার আইন অমান্য করে প্রবাসীর মা ও ভাইয়ের ওপর হামলা চালায়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় ২ জেলেকে কুপিয়ে আহত, ৩ দিনেও মামলা নেয়নি পুলিশ

সর্বশেষ

জনপ্রিয়