মঠবাড়িয়ায় ২ জেলেকে কুপিয়ে আহত, ৩ দিনেও মামলা নেয়নি পুলিশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, মে ২, ২০২২ ১১:৪০:১৭ পূর্বাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
বলেশ্বর নদে জাল পাতা নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়ায় জেলেদের হামলায় দুই সহোদর জেলে আহাত হয়েছেন। আহতরা হলেন,উপজেলার কচুবাড়িয়া গ্রামের মৃত্যু আবু হানিফের ছেলে রিপন(৩১) ও আবুল হোসেন (৩০)।

গত শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে মঠবাড়িয়ার উপকূলীয় এলাকা বলেশ্বর নদে হামলার এ ঘটনা ঘটে। গুরুতর জখম দুই সহোদর কে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। এ বিষয়ে থানায় আহতদের চাচা রুস্তম আলী বাদী হয়ে অভিযোগ দিলেও থানায় এখন পর্যন্ত পুলিশ মামলা নেয়নি।

আহতদের সূত্রে জানা যায়, কচুবাড়ীয়া গ্রামের জেলে রিপন ও আবুল হোসেন বলেশ্বর নদে দীর্ঘদিন ধরে জাল পেতে ইলিশ মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছিল । রিপন গংদের জাল পাতা স্থানে একই এলাকার তুহিন, নাসির,সুমন,নাইম ও রফিকুল জাল পাতে।এ নিয়ে রিপন গং ও তুহিন গংদের মধো বাক- বিতন্ডার একপর্যায়ে রিপন গংদের বলেশ্বর নদে চতুর দিক থেকে ঘিরে ফেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রিপন ও আহাত হোসেন কে গুরতর জখম করেন।

আহত রিপন জানান, আমাদের দীর্ঘদিনের দখলীয় বলেশ্বর নদে ইলিশ জাল পাতার স্থানে প্রতিপক্ষ তুহিন গংরা জোর পূর্বক জাল পাতেন। আহাত এর প্রতিবাদ করলে প্রতিপক্ষরা আমাদের দুই ভাইকে কুপিয়ে জখম করেন। থানা পুলিশ গত ৩ দিন অতিবাহিত হলেও মামলা নেয়নি।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় কাঠ ব্যবসায়ীকে হত্যার হুমকি

সর্বশেষ

জনপ্রিয়