মঠবাড়িয়া উপজেলাকে দ্বিখণ্ডিত করার অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২ ১১:২৪:৩৪ অপরাহ্ণ

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া,তুষখালী,মিরুখালী ইউনিয়ন এবং ভান্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়ন নিয়ে নতুন একটি থানা গঠনের প্রক্রিয়া চলছে প্রক্রিয়া চলছে সোশ্যাল মিডিয়ার এমন সংবাদের ভিওিতে ফুসে উঠেছে এলাকাবাসি। এ ঘটনায় উপজেলা আঃ লীগ লীগের একাংশ ও উপজেলা বিএনপি, জাতীয় পার্টি সহ সহযোগী সংগঠন নেতা- কর্মীরা বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে পৌর শহরের সন্মূখ সড়কে সর্ব দলীয় ব্যানারের নামে এ বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও গণস্বাক্ষর অভিযান অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আঃ লীগের জেষ্ঠ্য সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অালহাজ্ব রুহুল আমিন দুলাল, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন , একটি মহল মঠবাড়িয়ার ১১ ইউনিয়ন থেকে বড়মাছুয়া, তুষখালী, ধানীসাফা, মিরুখালী ইউনিয়নকে কেটে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ও ইকড়ি ইউনিয়নের সমন্বয়ে নতুন একটি থানা গঠনের অপচেস্টায় লিপ্ত। যা মঠবাড়িয়ার জনগন কোনদিন মেনে নেবে না। প্রয়োজনে কঠোর কর্মসূচি দেয়া হবে। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মী ভৌমিক ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম এর কাছে স্বারক লিপি প্রদান করেন।

সমাবেশ শেষে সর্বদলীয় নাগরিক কমিটির ব্যানারে একটি বিক্ষেভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

আরো পড়ুন : পিরোজপুর জেলা প্রশাসকের ভান্ডারিয়ায় মতবিনিময় সভা

জনপ্রিয়