মাঠে নামতে মরিয়া মেসি

সংবাদটি প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, জানুয়ারি ৫, ২০২৩ ১১:২৪:৫৬ পূর্বাহ্ণ

চলমান বার্তা অনলাইন ডেস্ক:
কাতার বিশ্বকাপ জয়ের পর থেকে এতদিন ছুটির আমেজেই ছিলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ট্রফি নিয়ে দেশে ফিরে উদযাপন ও রোজারিওতে বড়দিন উদযাপন শেষে নিজের ক্লাব পিএসজিতে ফিরেছেন তিনি। দীর্ঘ ছুটির পর এবার দ্রুত প্রস্তুতি নিয়ে পিএসজির জার্সিতে মাঠে নামতে মরিয়া হয়েছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার।

গতকাল বুধবার প্যারিসে ফিরেছেন মেসি। বিশ্বকাপ জয়ী তারকার ফেরা নিয়ে টুইটারে সেকেন্ড ছয়েকের ভিডিও পোস্ট করে পিএসজি। তাতে দেখা যায় কালো টি-শার্ট, প্যান্ট, গায়ে ছাই রঙা জ্যাকেট পরে গাড়ি থেকে নামলেন মেসি। যারা ছিলেন সামনে সবার সঙ্গে হাসিমুখে হাত মেলালেন তিনি।

এরপর এগিয়ে গেলেন পার্ক দে প্রিন্সেসের অন্দরমহলে। মেসি যখন মাঠে যান, সতীর্থরা দু’পাশ থেকে গার্ড অব অনার দেন তাকে। সবার পক্ষ থেকে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারক। বন্ধু নেইমারের সঙ্গে খুঁনসুটিতে মাততে দেখা যায় মেসিকে।

সাক্ষাৎপর্ব শেষে পিএসজি টিভির সঙ্গে আলাপচারিতায় মেসি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, ‘সব কর্মী, আমার সতীর্থ এবং কর্মীদের কাছ থেকে যে অভ্যর্থনা পেয়েছি তার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি খুশি এবং আসন্ন চ্যালেঞ্জগুলোর মুখোমুখি হতে আমি প্রস্তুতি নিব।’

নিজের প্রস্তুত হওয়া নিয়ে পিএসজি তারকা আরও বলেছেন, ‘আমি দ্রুত শারীরিকভাবে নিজেকে প্রস্তুত করব। ভালোভাবে অনুশীলন করব এবং অনুশীলনের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করব। যেন যখন স্টাফরা মনে করবেন, আমি খেলতে পারি সেই সময় প্রস্তুত থাকতে পারি।’

আরও পড়ুন : বিসিবি’র উপর চটলেন সাকিব

জনপ্রিয়