মায়ের কাছে আমার ঋণের বোঝা আরও বেড়ে গেল: ওবায়দুল কাদের

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, মে ১৫, ২০১৯ ১০:০৩:৫২ অপরাহ্ণ
Obaydul Kader
বিমানবন্দরে সাংবাদিকদের সাথে কথা বলছেন ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, মমতাময়ী মায়ের কাছে আমার ঋণের বোঝা আরও বেড়ে গেল। তিনি সত্যিই মাদার অব হিউম্যানিটি। বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা আমার জন্য কোরআন শরিফ পড়ে দোয়া করেছেন। তাঁর কাছে আমার কৃতজ্ঞতা।

সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে আজ বুধবার বিকেল ৫টা ৫২ মিনিটে তিনি দেশে ফেরেন। বিমানবন্দরে সাংবাদিকদের সামনে আবেগাপ্লুত কণ্ঠে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় প্রিয় নেতাকে স্বাগত জানাতে আগে থেকেই বিমানবন্দরে জড়ো হন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় ফুল দিয়ে তাঁকে স্বাগত জানান তাঁরা।এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি দেশবাসীর কাছে দোয়া চান ওবায়দুল কাদের।

দেশবাসী ও দলের সর্বস্তরের নেতাকর্মীদের দোয়ার কথা স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অনেকে হাসপাতালে ছুটে এসেছেন, যদিও আমি তখন আমার মধ্যে ছিলাম না।

গত ৩ মার্চ সকালে ওবায়দুল কাদের বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন। এনজিওগ্রাম করার পর তাঁর হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হয়। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাইপাস সার্জারির পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি সিঙ্গাপুরেই একটি ভাড়া বাসায় ওঠেন।

আরও পড়ুন :নকল ধরার কারণে শিক্ষককে কিল-ঘুষি-লাথি (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়