মেসির কাছে ব্রাজিল ফেভারিট

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ ৫:০০:০৯ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কাতারে বিশ্ব ফুটবলের চলতি আসরে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ইংল্যান্ড, নেদারল্যান্ডস, ফ্রান্স ও আর্জেন্টিনা। বাকি চার দল কারা, ৭ ডিসেম্বরের মধ্যেই তা জানা যাবে। আর শেষ চার নিশ্চিতে ৯ ডিসেম্বর আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ও ১০ ডিসেম্বর ফ্রান্স-ইংল্যান্ড মাঠে নামবে।

ব্রাজিল এখনও শেষ আট নিশ্চিত করেনি। তবে সেলেসাওদেরই অন্যতম ফেভারিট মানছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। মেসির মতে, ব্রাজিল অন্যতম ফেভারিট। তারা ভালো খেলছে।

আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত শেষে মেসি বলেন, বিশ্বকাপের খেলাগুলো দেখার চেষ্টা করছি। শুরু থেকেই বলছি, ব্রাজিল অন্যতম ফেভারিট। ওরা (ব্রাজিল) ভালো খেলছে। বিশ্বকাপের বড় ফেভারিটদের একটি ব্রাজিল। যদিও তারা ক্যামেরুনের কাছে হেরে অঘটনের শিকার।

মেসি বলেন, আর্জেন্টিনার এবার শিরোপা জয়ের দারুণ সম্ভাবনা আছে। আকাশি নীল-সাদা জার্সিধারীরা ফুটবলের পাওয়ারহাউস। লে আলবিসেলেস্তেরা সবসময় ট্রফির দাবিদার। তবে এটা মাঠে প্রমাণ করতে হবে। যেটা আমরা অস্ট্রেলিয়ার বিপক্ষে করেছি।

আর্জেন্টাইন অধিনায়কের দাবি, ফ্রান্সও ভালো করছে। তবে স্প্যানিশরাও দুর্দান্ত খেলছে। ম্যাচে ফ্রান্স ও স্পেনের কাছ থেকে বল কেড়ে নেওয়া কঠিন হচ্ছে। তাদের হারানো কঠিন হবে।

আরও পড়ুন : এমবাপের জোড়া গোলো কোয়ার্টার ফাইনালে ফ্রান্স

জনপ্রিয়