মেসির ‘বিশত’ পোশাক কিনতে ১০ কোটির প্রস্তাব

সংবাদটি প্রকাশিত হয়েছে : শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২ ৬:৫৭:০৮ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কাতার বিশ্বকাপের ফাইনালে টাইব্রেকার ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে আর্জেন্টিনা। লে আলবিসেলেস্তেদের ৩৬ বছরের আক্ষেপ ঘোচাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন লিওনেল মেসি।

ফাইনালে আর্জেন্টিনার জয়ের পর বিশ্বকাপের ট্রফি দেওয়ার আগে সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসিকে ঐতিহ্যবাহী ‘বিশত’ পরিয়ে দেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। এবার আর্জেন্টাইন সুপারস্টারকে দেওয়া সেই ‘বিশত’ কেনার জন্য ১০ কোটি টাকা প্রস্তাব করেছেন আহমেদ আল বারওয়ানি নামে ওমানের এক সরকারি কর্মকর্তা।

ওমানের শুরা কাউন্সিলের সদস্য আল-বারওয়ানি এক টুইটে এই প্রস্তাব জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, আমার বন্ধু মেসি, ফুটবল বিশ্বকাপ জেতায় ওমান সালতানাত থেকে আপনাকে (মেসি) অভিনন্দন জানাচ্ছি। টুর্নামেন্টটি গর্বের উৎস ছিল এবং আমরা ফিলিস্তিনের কথা ভুলে যাইনি। আর আরবরা যে এক এবং ঐক্যবদ্ধ সেই সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেছে।

তিনি জানিয়েছেন, মেসিকে আরব ‘বিশত’ পরিয়ে কাতারের আমির তামিম আমাকে মুগ্ধ করেছেন। এই বিশত উদারতা ও প্রজ্ঞার প্রতীক। ওই বিশতের বিনিময়ে আমি আপনাকে (মেসি) ১০ লাখ ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ১০ কোটি ২৮ লাখ ৪২ হাজার) অফার করছি।

আরও পড়ুন : আশা বাঁচিয়ে রাখল মিরাজ-সাকিব

জনপ্রিয়