মেয়ে সাথে নিয়ে ইতিহাসের সাক্ষী হলেন অভিনেত্রী বাঁধন

সংবাদটি প্রকাশিত হয়েছে : বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২ ৭:৫৩:৩১ অপরাহ্ণ

চলমান বার্তা ডেস্ক:
কথায় আছে, কষ্ট করলে কেষ্ট মিলে, আর ধৈর্য ধরলে সফলতা আসবেই। শুধু টিকে থাকতে হবে সময়ের সঙ্গে। সেই সফলতা যদি হয় আন্তর্জাতিক মহলে সাড়া ফেলানোর মতো কোনো ঘটনা, তাহলে তো আর কোনো কথাই নেই। বলছি অভিনেত্রী আজমেরি হক বাঁধনের কথা। যিনি নিজেই অভিনয়ের জগতে ইতিহাস গড়েছেন বিশ্বে।

অন্যদিকে, সাফ নারী চ্যাম্পিয়নশিপের এবারের আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালের দশরথের রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ ব্যবধানে হারিয়েছে বাঘিনীরা।

খেলার শুরু থেকেই বাঘিনীদের দিকে নজর ছিল ফুটবল প্রেমীদের। তাদের দুর্দান্ত খেলায় দর্শকের উত্তেজনার পারদ বাড়তে থাকে। অবশেষে বিজয়ের হাসিতে মেতে ওঠে পুরো বাংলা। বাঘিনীদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুভেচ্ছা জানাতে একেবারে মেয়ে সায়রাকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী বাঁধন। প্রধান সড়কে থাকা ফুট ওভারব্রিজের উপরে দেখা যায় তাকে। সেই ছবি পোস্ট করেছেন সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘আসলে এটা তো আমাদের ইতিহাস। তাদের এই সফলতা বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরেছে। গর্ব করে এখন অনেক কিছুই বলা যায় আমাদের মেয়েদেরকে নিয়ে। তাই নিজের মেয়েকে নিয়েই হাজির হয়েছি এই ইতিহাসের সাক্ষী হতে।’

তিনি আরও বলেন, ‘দেশের নারী ফুটবলারদের এমন ঐতিহাসিক মুহূর্তের অংশ হতে পেরে আমার মেয়েও অনেক উচ্ছ্বসিত। এই আনন্দের ধারাবাহিকতা বজায় থাকুক। আরও সফলতা নিয়ে আসুক আমাদের দেশের মেয়েরা। এটাই আমার প্রত্যাশা।’

আরও পড়ুন : চ্যাম্পিয়নদের প্রাণঢালা অভিনন্দন

জনপ্রিয়